May 19, 2024, 12:32 pm

তথ্য ও সংবাদ শিরোনামঃ
শান্তিপূর্ণ সমাবেশের মধ্যে ব্যাপক বিক্ষোভ বাঙালির দাবি ভাষা শহীদ রেলস্টেশন। ১৯ মে আসামের বাংলা ভাষা শহিদ দিবস পালিত নিয়াজুর রহমান নিয়াজ একজন চতুর প্রতারক, চাকরির প্রলোভন দেখিয়ে নিরীহ লোকদের কাছথেকে হাতিয়ে নিচ্ছে কোটি টাকা। টংগিবাড়ী বাজারের পাশে পুকুরের ঘাটলায় ময়লার ভাগার ঝুঁকিতে পরিবেশ। শুধু ভারত,বাংলাদেশ নয় শ্রীলঙ্কার জাতীয় সঙ্গীতও কবিগুরুর লিখা। সরকার ইসরায়েলের বিরুদ্ধে কথা বলবে আর রাতের আধাঁরে বিমান অবতরণ করার সুযোগ দিবে এটা মানা যায় না- আলাল ঋতম্ভরা বন্দোপাধ্যায় একজন মাল্টি ট্যালেন্টেড কলকাতার মেয়ে! বেনাপোল দিয়ে ৩ দিন ভারতে ভ্রমণ ভিসায় প্রবেশ বন্ধ। ভালুকায় স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত ১ শতাংশ ভোটার এলেও নির্বাচন গ্রহণযোগ্য, ইসি আহসান হাবিব। মেদ কমাতে পাতিলেবুর উপকারিতা। আমি হাওয়া ভবনের মতো কোনো ‘খাওয়া ভবন’ করিনি, যা ব্যবসার জন্য অসুবিধা তৈরি করবে। মুন্সিগঞ্জের টংগিবাড়ী তে পুকুর থেকে মিললো কষ্টি পাথরের মূর্তি ভালুকায় কারখানা শ্রমিকের রহস্যজনক মৃত্যু বিমানের ১৬ কর্মকর্তার বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেছে দু দুদক। জাতীয় প্রেসক্লাবের সামনে অধিকার আদায় মঞ্চের আত্মপ্রকাশ ও ফারাক্কা লংমার্চ পালিত। কেশবপুর থানার ওসি ও উপজেলা চেয়ারম্যান সহ তিন জনের নামে চাঁদাবাজির মামলা। বাঙালি যাদের মনে রাখেনি, ঐতিহাসিক মহেঞ্জোদারোর আবিষ্কার কর্তা রাখালদাস বন্দ্যোপাধ্যায়ের প্রয়াণ দিবস ৩০মে অনলাইনে আলোচিত তনির ভয়ংকর প্রতারণা, সানভীস বাই তনি’র শোরুম সিলগালা। ভালুকায় নবনির্মিত ৩টি রাস্তার উদ্ধোধন ফেসবুক রিলস থেকে আয় করবেন যেভাবে। যশোরের শার্শায় চাচাকে হত্যার দায়ে ১১ বছর পর ভাতিজার মৃত্যুদণ্ড। ভালুকায় কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ চোখ বলে দিবে শরীরে আছে কতশত রোগ, জানা যাবে স্বাস্থ্যের অবস্থা! আগামী বাজেটে জলবায়ুর উপর প্রাধান্য দেওয়া জরুরি – আতিউর রহমান বেনাপোল স্থলবন্দর দিয়ে ভারতগামী যাত্রীসুবিধা ফিঃ অনলাইনে পরিশোধ করতে হবে। দেশ সেরা যশোর শিক্ষা বোর্ড এস এস সিতে। রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩ তম জন্মবার্ষিকীতে কবি বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত। ভালুকায় আসাদুল হিমেল ও নাসিমার অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসীর মানববন্ধন।

কক্সবাজার কলা তলী এলাকায় পৃথক অভিযানে তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

কক্সবাজার কলা তলী এলাকায় পৃথক অভিযানে তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

মুবিনুল হুদা চৌধুরী সোহাইল কক্সবাজার জেলা প্রতিনিধিঃ
কক্সবাজার ভ্রাম্যমাণ আদালতের নিয়মিত অভিযানে প্রতিদিন গ্রেফতার হচ্ছে মাদক দ্রব্য ব্যবহার ও ইয়াবা কারবারি।

তারই ধারাবাহিকতায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কক্সবাজার জেলা কার্যালয়ের উপপরিদর্শক জনাব তায়রীফুল ইসলামের নেতৃত্বে শনিবার ০৬-০২-২০২১ ইং তারিখ বিকেল আনুমানিক ছয় ঘটিকায় কক্সবাজার সদর মডেল থানাধীন কলাতলী রোডস্থ সাংস্কৃতিক কেন্দ্রের সামনে অভিযান পরিচালনা হয়

অভিযানে মোহাঃ আমান উল্লাহ (২১), পিতা- ছৈয়দ হোছন, মাতা-গুলতাজ বেগম, সাং-ডেইল পাড়া, ০৪ নং ওয়ার্ড, ইউপি জালিয়াপালং, থানা-উখিয়া, জেলা -কক্সবাজার নামীয় মাদক বিক্রেতার কাছ থেকে ২০০ (দুইশত) পিস ইযাবা ট্যাবলেট জব্দ করা হয় ।

উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক জনাব তায়রীফুল ইসলাম বাদী হয়ে আটককৃত ব্যক্তিকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় কক্সবাজার থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

একই দিন সন্ধ্যা আনুমানিক সাত ঘটিকায় পরিদর্শক জনাব জীবন বড়ুয়ার নেতৃত্বে কক্সবাজার সদর মডেল থানাধীন কলাতলী বীচ সংলগ্ন এলাকায় অভিযান চালানো হয়

উক্ত অভিযানে মোহাম্মদ জামাল উদ্দীন (৩০) পিতা : সৈয়দ আহম্মদ, মাতা -চাম্পা খাতুন সাং- হোয়াইক্যং, আঁধারিছড়া, ওয়ার্ড নং ২, ইউপি হোয়াইক্যং, থানা- টেকনাফ, জেলা কক্সবাজার নামীয় মাদক বিক্রেতাকে ১৫০ (একশত পঞ্চাশ ) পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।

উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জনাব জীবন বড়ুয়া বাদী হয়ে আটককৃত ব্যক্তিকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় কক্সবাজার থানায় অপর একটি নিয়মিত মামলা দায়ের করেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কক্সবাজার জেলা কার্যালয়ের পরিদর্শক জনাব কামরুজ্জামানের নেতৃত্বে ০৬-০২-২০২১ ইং তারিখ রাত আনুমানিক সাড়ে আট ঘটিকায় কক্সবাজার সদর মডেল থানাধীন কলাতলি রোডের হোটেল লংবীচ হোটেল এলাকায় অভিযান চালিয়ে মো: উসলাম গণি( ২০), পিতা -মোঃ আলম, মাতা -নুর নাহার, সাং হোয়াইক্যং, আঁধারিছড়া, ওয়ার্ড নং -২, ইউপি হোয়াইক্যং, থানা টেকনাফ, জেলা কক্সবাজার নামীয় মাদক বিক্রেতার কাছ থেকে ১২০ (একশত বিশ ) পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

উক্ত ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক জনাব কামরুজ্জামান বাদী হয়ে আটককৃত ব্যক্তিকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় কক্সবাজার থানায় অন্য আরোএকটি নিয়মিত মামলা দায়ের করেন।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার জেলা শাখা থেকে সাংবাদিকদেরকে জানানো হয় মাদকবিরোধী এই অভিযান অব্যাহত থাকবে প্রতিদিন ।

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com